ভারতীয় নায়িকাদের সাথে বাংলাদেশী গরম দেহের সেক্সি নায়িকাদের রূপের লড়াই।

৯:০২ PM
প্রতিবেশী দেশ ভারতের থেকে কম যায় না আমাদের দেশের সিনেমার নায়িকারা। সৌন্দর্য , আবেদনময়ীতা কিংবা অভিনয় দক্ষতা কোন দিক দিয়েই পিছিয়ে নেই আমাদের দেশ। বলিউডের কাজল যদি হয় অভিনয় এর দিক দিয়ে সেরা তবে আমাদের শাবনূর ও কম কিসে?
মাধুরীর থেকেও কিন্তু বয়স কে বেশি ধরে রেখেছেন আমাদের মৌসুমি। প্রীতির মত পূর্ণিমার ও রয়েছে মিষ্টি মেয়ে হিসেবে সুখ্যাতি। প্রিয়াঙ্কার মত অতটা বিশ্ব মানের ফেম না পেলেও নায়লা নায়েম ও কম যায় না। নায়লার ফিগার আর শিক্ষা গত যোগ্যতা যে কোন ইন্টারন্যাশনাল মডেলকেই টেক্কা দেয়ার মত।
রানী যদি হন আদিত্যের সহধর্মিণী তবে তিসাও তো ফারুকির স্ত্রী। আর অভিনয়ের কথা বলতে গেলে আমাদের তিসা ও যে কোন অভিনেত্রীকেই হার মানানোর যোগ্যতা রাখে। বিপাসা বসুর থেকে কম আইটেম গানে অংশ নিলেও ববি কিন্তু ইতিমধ্যে একটা জায়গা করে নিয়েছেন।
সিন্ডিকে কিন্তু আমি সব দিক দিয়ে রাখির থেকে এগিয়েই রাখব। তবে বর্ষাকে দীপিকার মত হতে আরও সময় লাগবে। কলকাতার কোয়েলের থেকে পরিমনি রূপে, গুনে কোন অংশেই কম নয়। শ্রদ্ধা কাপুরের থেকে অভিনয় দক্ষতা মিমের খানিকটা কম হলেও, সৌন্দর্যে মিম থাকবে এগিয়ে। আলিয়ার থেকে পিয়া লম্বা হলে কি হবে আলিয়ার মত ব্যাক আপ কিন্তু পিয়া পাচ্ছে না। তবে মডেলিং দক্ষতায় পিয়াকে বাহবা দিতেই হবে। মম কিন্তু সুনাখশির থেকে বেশ স্লিম। আর অভিনয় দক্ষতাও আন্তর্জাতিক মানের।
তাই কোন দিক দিয়েই এদেশের সিনেমা কে নিম্ন মানের বলার উপায় নেই। আরও কিছুটা ইনভেস্টমেন্ট এবং মেধাবীরা এগিয়ে এলে হয়ত বাংলাদেশের পরবর্তী নায়িকারা বলিউডকে ও ছাড়িয়ে যাবে।
প্রিয় দর্শক দয়া করে আপনার মূল্যবান মতামত লিখতে ভুলবেন না। আরও খবরের জন্য আমাদের সাথেই থাকুন।

Share this

Related Posts

Previous
Next Post »