এবার বিকিনিতে বাংলাদেশি হট মডেল পিয়া

৪:০৮ PM


বলিউডে প্রায়ই নায়িকাদের বিকিনি পরা নিয়ে হৈ চৈ পড়তে দেখা যায়। এবার তোলপাড় শুরু হয়েছে বাংলাদেশি মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার বিকিনি পরা ছবি নিয়ে। সুন্দরী ও মডেল প্রতিযোগিতায় বিকিনি পরা বিভিন্ন প্রতিযোগীর সঙ্গে তার এ ছবি প্রকাশ হয়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তিনি।

সম্প্রতি একাধিক আন্তর্জাতিক ফেসবুক পেজের মাধ্যমে পিয়ার বিকিনি পরা ছবি ছড়িয়ে পড়ে চারদিকে। রাতে ফেসবুকে দেশীয় একাধিক মডেল থেকে শুরু করে অনেকেই পিয়ার এ ছবি শেয়ার করতে থাকেন। যার ফলে সঙ্গে সঙ্গেই এ নিয়ে আলোচনার ঝড় শুরু হয়। সোমবার সকাল থেকে ‘টক অব দ্য শোবিজ’-এ অবস্থান করে বিষয়টি।

চলতি বছরের শুরুতেই ‘ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ প্রতিযোগিতায় অংশ নেন পিয়া। সেখানে বিভিন্ন দেশের প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট মাথায় উঠে তার।

অন্যদিকে চলতি বছরই বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় অংশ নেন তিনি। এছাড়া মিশরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। আর এ প্রতিযোগিতায় অন্য প্রতিযোগীদের সঙ্গে তার বিকিনি পরে পোজ দেয়া ছবিই দেশীয় মিডিয়ায় তাকে তুমুল আলোচনায় নিয়ে আসে।

উল্লেখ্য, পিয়া রেদওয়ান রনির চোরাবালি ছবিতে অভিনয় করে পরিচিতি পান। অবশ্য ঐ ছবিতে পিয়া বেশ খোলামেলা পোশাকে অভিনয় করেন।

Share this

Related Posts

Previous
Next Post »