আবার নতুন করে যৌনতার আগুন লাগাতে যাচ্ছেন সানি লিওন (ভিডিও)

১২:১৩ PM

পিএনএস, বিনোদন ডেস্ক : পর্ণ তারকা সানি লিওন আরও একবার বড় পর্দায় আগুন লাগানোর জন্য তৈরি হয়ে আছেন। তবে এই ছবিটা একটু আলাদা কারণ যৌন আবেদনময়ী সানিকে এই প্রথমবার একজন সুপারউওম্যানের অবতারে দেখা যাবে।আর এই ছবি প্রযোজনার দায়িত্বে আছেন সানির হাবি ড্যানিয়ল ওয়েবার। শোনা যাচ্ছে এই ছবির প্রি প্রোডাকশন শেষ এবং আর কিছুদিনের মধ্যেই শ্যুটিং শুরু হওয়ার কথা।

সানি আর ড্যানিয়েল সম্প্রতি নিজেদের প্রোডাকশন হাউজ শুরু করেছেন। এই ছবি হবে এদের প্রথম ভেঞ্চার। এই ছবিতে সানিকে উজ্জ্বল রঙের একটা সেক্সি সুপারম্যান আউটফিটে দেখা যাবে। এবং অন্য যে কোনো সুপারহিরোর মতোই এই সেক্সি সুপারওম্যানেরও থাকবে কিছু বিশেষ ক্ষমতা।শোনা যাচ্ছে শুধু সিনেমাতেই থেমে থাকবেন না তারা। এরপর বেরোবে কমিক্স সিরিজ এবং মার্চেনডাইজ।

সানি জানিয়েছেন বলিউডে এখন পর্যন্ত কোন সুপারওম্যানকে নিয়ে কোন ছবি তৈরি হয়নি। তাই তারা আশা করছেন বক্স অফিসে সফল হবে এই ছবি। এই ছবিতে সানিকে কি উড়তে দেখা যাবে? তার উত্তর অবশ্য পাওয়া যায় নি। তিনি জানিয়েছেন সেটা না হয় সারপ্রাইজ হিসেবে থাক। কিন্তু কিকিং পাঞ্চিং এবং বদমাইশ লোকেদের সঙ্গে মারামারি সবই করতে দেখা যাবে ও তাকে।

Share this

Related Posts

Previous
Next Post »