হোটেল স্টাফদের সঙ্গে একি করেলন মডেল পূজা, ভিডিও ফাঁস [ভিডিওসহ]

১১:৪৪ AM
পিএনএস, 








বিনোদন ডেস্ক : রিয়েলিটি শো ‘বিগ বস ফাইভ’ প্রতিযোগী এবং মডেল পূজা মিশ্রা নানা বিতর্কের কারণেই খবরের শিরোনামে আসেন। আবারো বিতর্কের কারণে খবরে এ মডেল। হোটেলের কর্মকর্তা এবং কর্মচারীদের সঙ্গে হাতাহাতি এবং তাদের মারধরের কারণে এবার সমালোচনায় তিনি।

সম্প্রতি দিল্লির হোটেল তাজ ভিভান্তা হোটেল স্টাফদের সঙ্গে পূজার বাকবিতণ্ডা এবং মারধোরের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। এরপর থেকে শুরু হয় নানা বিতর্ক এবং সমালোচনা। তবে নিজেকে নির্দোষ দাবি করেছেন তিনি। 

এক বিবৃতিতে পূজা বলেন, ১২ ঘণ্টা টানা শুটিংয়ের পর এ ঘটনার জবাব দেওয়া সুযোগ পেলাম। আমি হোয়াটস অ্যাপ, ফেসবুক এবং মেসেজের মাধ্যমে জানতে পেরেছি আমার ওপর হিংসা করে কেউ তাজ ভিভান্তা হোটেল স্টাফদের সঙ্গে আমার ঘটনার ভিডিও প্রকাশ করেছে। কিন্তু আমি এটিকে গুরুত্ব দিচ্ছি না।

তিনি আরো জানান, এর আগে একটি অনুষ্ঠানের জন্য গত জুলাইয়ে একই হোটেলে অবস্থান করেছিলেন পূজা। তাই এবারো তিনি সেই হোটেল ওঠেন। কিন্তু হোটেলে ওঠার পর থেকেই নানা সমস্যার সম্মুখীন হন তিনি। এরপর সিদ্ধান্ত নেন হোটেল ছেড়ে দেওয়ার। কিন্তু তখনই বাঁধে বিপত্তি। হোটেল কর্তৃপক্ষ দাবি করেন এরপর আগে যখন তিনি হোটেলে অবস্থান করেছিলেন সেই সময়ের বকেয়া পাওনা পরিশোধ করতে হবে তাকে। যখন পূজা জোড় করে হোটেল থেকে বের হওয়ার চেষ্টা করেন তখনই হাতাহাতি হয় হোটেল স্টাফদের সঙ্গে।

তবে পূজা জানিয়েছেন এর আগে যখন তিনি সেই হোটেলে অবস্থান করেছিলেন সে সময়ে হোটেল বুকিং করেছিলেন মি. নবরাজ হ্যান্স নামের এক ব্যক্তি। দিল্লিতে তারকাদের একটি অনুষ্ঠানের জন্য তাকে আমন্ত্রণ জানানো হয় এবং নবরাজের কোম্পানির পক্ষ থেকেই হোটেল বুকিং করা হয়।

দেখুন : হোটেল স্টাফদের সঙ্গে মডেল পূজার হাতাহাতি

পিএনএস/জে এ /মোহন

Share this

Related Posts

Previous
Next Post »